পোড়া কপাল
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন - শ্রাবণের আকাশে রংধনু ২৮-০৪-২০২৪

একবারও কি সময় হয়না
একবারও কি ইচ্ছে হয়না
কেমন আছি আমি জানতে
কেমন কাটছে আমার দিনকি রাত।

পোড়া কপাল আমার
কেউ রাখেনা তাই খোঁজ
অযথা তাই কষ্ট পাই
কেউ জানেনা তার দোষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।